মির্জাপুরে ভাইয়ের হাতে বোন খুন; ভাই গ্রেফতার

প্রকাশিত: ৪:৪১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

মির্জাপুরে ভাইয়ের হাতে বোন খুন; ভাই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উত্তর পেকুয়া (তক্তারচালা বাজার সংলগ্ন) এলাকায় ভাইয়ের হাতে বোন খুনের ঘটনাটি ঘটেছে। জানা যায়, ঘাতক উক্ত এলাকার মোঃ শহিদুল ইসলাম (২৮), পিতা: মৃত শাহজাহান, ভিক্টিম বড় বোন নিহত মোসা: সুলতানা আক্তার (৩০)। জানা যায়, সুলতানা উন্মুক্ত কলেজের ছাত্রী এবং তারা ১ ভাই,১ বোন ছিলেন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল আনুমানিক ৩ ঘটিকার সময় ঘাতকের নিজ বাড়িতে।

 

জানা যায়, বোনের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঘরের গেটের তালা লাগিয়ে কিল, ঘুষি, শেষে গলা টিপে ভাই তার বড় বোনকে হত্যা করে। বাড়ির লোকজন সহ আশেপাশের লোকজন দেখলেও কিছুই করার ছিল না বলে উপস্থিতিরা জানান। তারা আরো বলেন, গেটের মধ্যে তালা লাগিয়ে এ হত্যা করা হয়, ফলে কেউ ভেতরে যেতে পারে নাই। পরে ঘতককে আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে চলে আসেন বাঁশতৈল ফাড়ির পুলিশ। পরে ঘাতককে এলাকাবাসীরা পুলিশের হাতে তুলে দেন।

 

এ বিষয়ে নিহতের মা বলেন, এই ঘর আটকিয়া ওরে মারছে। বাঁশতৈল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামসুল আলম বলেন, খবর শুনে আমি এসে দেখি ছোট ভাই শহিদুল তার বড় বোনকে হত্যা করেছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে বাঁশতৈল পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে এবং আসামীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, মামলার প্রস্তুতি চলছে। উক্ত ঘটনায় পরিবার সহ সারা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

Like Us On Facebook

Facebook Pagelike Widget