সখীপুরে কলেজ ছাত্র রবিন হত্যার দুই আসামী গ্রেফতার

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

সখীপুরে কলেজ ছাত্র রবিন হত্যার দুই আসামী গ্রেফতার
নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে কলেজ ছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বহুরিয়া গ্রাম থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে বহুরিয়া দক্ষিণ পাড়া গ্রামের শাহিন খানের ছেলে নাহিম ওরফে ফাহিম খান (১৯) এবং একই এলাকার মজনু মিয়ার ছেলে রনি মিয়া (২০)। শুক্রবার সকালে তাদেরকে টাঁঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এ ব্যপারে সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে, সাইদুল হক ভূঁইয়া বলেন, কলেজ ছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলা অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে  আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত:  গত  ১৯ জানুয়ারি রাত ১১টার দিকে  মোঃ আনিসুর রহমান রবিন ও তার জমজ ভাই আশিকুর রহমান রনি বাড়ির পাশে একটি গানের আসর হতে নিজ বাড়ীতে যাওয়ার পথে  দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাদের গতিরোধ করে কাঠের লাঠি দিয়ে এলোপাথারীভাবে মারপিট করলে তাদের  আত্মচিৎকারে হামলাকারীরা পালিয়ে যায়। এসময়  স্থানীয়রা গুরুতর আহত অবস্থায়  রবিন ও তার জমজ ভাই  রনিকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন।
জাগো সখীপুর/ এস এম জাকির হোসেন