সখীপুর বার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গুণীজন সম্মাননা প্রদান

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

সখীপুর বার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গুণীজন সম্মাননা প্রদান

 

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে পাঠকপ্রিয় সাপ্তাহিক সখীপুর বার্তার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। একই সঙ্গে পত্রিকাটি সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ উপজেলার ছয় গুণীজনকে সম্মাননা প্রদান করেছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে কেক কেটে গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে নাট্যজন আলী হাসানের সভাপতিত্বে সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ প্রফেসর আলীম মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদার, সখীপুর থানার ওসি একে সাইদুল হক ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমান, অধ্যক্ষ সাঈদ আজাদ, প্রেসক্লাব সভাপতি ও সখীপুর বার্তার সম্পাদক শাকিল আনোয়ার, সহ-সভাপতি মতিউর রহমান, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন বিশ্বাস, সাংবাদিক সাইফুল ইসলাম সানি প্রমুখ বক্তব্য দেন।

 

পত্রিকাটি প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সম্মাননা প্রদান করে আসছে। এবার রাজনীতিতে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম, মুক্তিযুদ্ধে বিশেষ অবদানে আবু হানিফ আজাদ, শিক্ষা বিস্তারে আবদুর রাজ্জাক বিএসসি, সাংবাদিকতায় (মরণোত্তর) মোসলেম আবু শফী, নারী নেতৃত্বে মুসলিমা খাতুন, কৃষি উদ্যোক্তা লেবু ও মাল্টা চাষি মোসলেম উদ্দিন সম্মাননা পেয়েছেন।

 

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত হয়ে সখীপুর বার্তা ও সম্পাদক শাকিল আনোয়ারের সাংবাদিকতার তিন দশক পূর্তি উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানান।

জাগো সখীপুর / এস এম জাকির হোসেন

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

Like Us On Facebook

Facebook Pagelike Widget