সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ৫:০৯ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২১

সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

 

নিজস্ব প্রতিনিধি :

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে ওসমান (২৮) নামের এক বিদ্যুৎ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার প্রতিমা বংকী পল্লীবিদ্যুৎ সাবস্টেশনের পশ্চিম পাশেই এ দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান ধনবাড়ী উপজেলার হাসমত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল থেকেই পল্লী বিদ্যুতের নিওট্রাল তার টাঙানোর কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। এক পর্যায়ে দুই শ্রমিক বিদ্যুতায়িত হয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসে। পাশ্ববর্তী প্রতিমা বংকী পল্লীবিদ্যুৎ সাবস্টেশনের বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে তাদের উদ্ধার করা হয়। আহত ওসমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কারিজ জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই ওসমানের মৃত্যু হয়েছে। লাশটি থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পল্লী বিদ্যুতের প্রতিমা বংকী অভিযোগ কেন্দ্রের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, স্বাধীনতা দিবস থাকায় বিদ্যুৎ সরবরাহ চালু ছিল। ঠিকাদার আমাদের না জানিয়েই লাইনে কাজ করছিল। তাছাড়া নিওট্রাল লাইনে বিদ্যুৎ থাকার কথা নয়। ধারণা করা হচ্ছে নিচের কোনো বাড়ির সার্ভিস লাইন থেকে তারটি বিদ্যুতায়িত হয়েছে।

সখীপুর থানার ডিউটি অফিসার এসআই নাজমুল হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান।

 

জাগো সখীপুর / এস এম