শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

 

নিজস্ব প্রতিবেদক:

স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইসলামী আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার নেতা কর্মীরা। বৃহস্পতিবার সকালে ইসলামী আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার ব্যানারে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

মানববন্ধন চলাকালে ইসলামী আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আকবর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলার সিনিয়র সহ-সভাপতি আকরাম আলী, যুগ্ম সম্পাদক আনিছুর রহমান সিল্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহিনুর ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রভাষক রেজাউল করিম, ইসলামী যুব আন্দোলনের জেলা শাখার সভাপতি মো. সেলিম হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা শাখার সভাপতি এস এম কামরুল ইসলাম প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার নেতৃবৃন্দ, ইসলামী যুব আন্দোলনের জেলা শাখার নেতৃবৃন্দ ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা শাখার নেতৃবৃন্দরা। মানববন্ধনে বক্তারা বলেন, করোনা মহামারী আসার পর থেকে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থের শিকার হয়েছে শিক্ষার্থীরা। দেশ ও জাতিকে রক্ষা করার জন্য স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মাদ্রাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী নিকট খোলার জোর দাবি জানাই।

বিজ্ঞাপন

Like Us On Facebook

Facebook Pagelike Widget