সখীপুর ফিলিং স্টেশনের” বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

সখীপুর ফিলিং স্টেশনের” বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ

 

নিজস্ব প্রতিনিধি :

টাঙ্গাইলের “সখীপুর ফিলিং স্টেশনের” বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলার বোয়ালি এলাকায় অবস্থিত ফিলিং স্টেশনটি দীর্ঘদিন ধরে ভেজাল তেল বিক্রি করে আসছে।

 

ভেজাল তেল বন্ধে শফিকুল ইসলাম নামে এক ভুক্তভোগী উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ৮ সেপ্টেম্বর লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, “সখীপুর ফিলিং স্টেশনে” অকটেন এবং পেট্রোলের সঙ্গে কেরোসিন ও এটিএফ মিশিয়ে বিক্রি করছে। এতে অনেক মানুষের মোটর সাইকেলসহ ইঞ্জিন চালিত যানবাহন বিকল হয়ে পড়ছে।

 

বোয়ালি গ্রামের সজল আহম্মেদ বলেন, ফিলিং স্টেশন থেকে ৬ লিটার অকটেন মোটরসাইকেলে উঠাই। এরপর থেকে মোটরসাইকেলটি চলতে সমস্যা দেখা দেয়। পরে সম্পূর্ণ অকটেন ফেলে দেই। এতে মোটরসাইকেলের কয়েকটি সাইটে সমস্যা দেখা দেয়। পরে স্থানীয় মেকানিক দিয়ে ঠিক করি।

 

শফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি জানায়, ওই ফিলিং স্টেশন থেকে তেল ব্যবহার করার কারণে মোটরসাইকেল এবং প্রাইভেটকার প্রায়ই বিকল হয়ে পড়েছে। ভুক্তভোগীরা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির বন্ধে অতি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

 

এ ব্যাপারে মেসার্স সখিপুর ফিলিং স্টেশনের ব্যবস্থাপক সালাউদ্দিন রাজু বলেন, তেলে সমস্যা হয়েছিল। বিষয়টি সমাধান করা হয়েছে। আমি অনেক দিন ধরে এ ব্যবসার সাথে জড়িত। পাম্পে ভেজাল কিছু মেশানো হয় না বলে দাবি করেন তিনি।

 

সখীপুর উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী বলেন, “সখিপুর ফিলিং স্টেশনের” বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ পেয়েছি। তদন্ত করে ভেজাল তেল বন্ধে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

জাগো সখীপুর / এম