সখীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

সখীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগস্ট) বিকেলে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মুখতার ফোয়ারা চত্বরে এসে শেষ হয়।

 

 

বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ শওকত শিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অনুপম শাজাহান জয়, পৌরমেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, আনসার আলী আসিফ, আনোয়ার হোসেন, আতিকুর রহমান বুলবুল, গোলাম কিবরিয়া বাদল, রফিক ই রাসেল, সুলতান শরীফ পান্না, জাহাঙ্গীর তারেক, নজরুল ইসলাম খান, ডিএম শরীফুল ইসলাম, অধ্যক্ষ রহিজ উদ্দিন, শিবলী সাদিক, গোলাম কিবরিয়া সেলিমসহ মহিলা আওয়ামী লীগ এবং ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

এদিকে একই দিনে সকালে উপজেলা যুবলীগের আহ্বায়ক এমএ সবুর ও যুগ্ম-আহ্বায়ক সজীব আহমেদ নেতৃত্বেদেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। এ সময় ছাত্র লীগের সাবেক নেতা রনি আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউনিটের যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

Like Us On Facebook

Facebook Pagelike Widget