বিএনপি মহাসচিব ফখরুল পাকিস্তান চলে যাগ-কাদের সিদ্দিকী

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৩

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা:
কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন,বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন দেশের যে অবস্থা এর চেয়ে পাকিস্তান আমল ভালো ছিল, আপনার কাছে যখন পাকিস্তানই ভালো হয় তাহলে বিএনপি মহাসচিব ফখরুল বাংলাদেশে কেন? পাকিস্তানে চলে যাগ। বিএনপি’র আরেক নেতা গয়েশ্বর বলেন বাংলাদেশ নাকি একদিনে হয়ে গেছে আমরা তাহলে যুদ্ধ করলাম কেন?

 

তিনি বলেন,এখন দেশে মা-বোনদের সম্মান দেওয়া হয় না,কারো মূল্যায়ন করা হয় না –এজন্য যুদ্ধ করি নাই।

 

তিনি বলেন,যুদ্ধের সময় আমার বয়স ২৫বছর টগবকে যুবক আমি কোন মেয়ের সাথে কখনো প্রেম করি নাই,আমার বড় ভাই লতিফ সিদ্দিকীর দিক নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে দেশের প্রেমে পড়ে যুদ্ধে গিয়েছিলাম।

 

 

শনিবার (১১ফেব্রæয়ারী)বিকালে উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে জনসভায় কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি দেলোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন,শেখ হাসিনা আমার বোন তার সাথে মতবিরোধ থাকতে পারে তাই বলে তাকে অসম্মান করলে তা আমি মেনে নেবো না।

তিনি বলেন,আ.লীগের অনেক এমপি হয়েছে কেউ আটিয়া বন অধ্যাদেশ বাতিল করতে পারে নাই,শেখ হাসিনা যখন আটিয়া বন অধ্যাদেশ বাতিলের জন্য কথা দিয়েছে,আপনারা সাথে থাকলে অবশ্যই বাতিল হবে।

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,হাবিবুর রহমান খোকা বীর প্রতীক, আজাদ সিদ্দিকী, আব্দুল হালিম সরকার লাল,এ টিনএম সালেক হিটলু, আলমগীর হোসেন ,সানোয়ার মাস্টার, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

Like Us On Facebook

Facebook Pagelike Widget